একজন মানুষের উপর কোনো বোঝা হয়ে গেলে তাঁর ভার সামলানো খুবই কঠিন। এখন থেকে যদি আমরা সবাই সবার কাজ ভাগ করে নেই তাহলে কিন্তু আমাদের জন্য অনেক সহজ হয়।

কাপাসিয়া সমাজকল্যাণ সমিতির সিঙ্গাপুর প্রবাসী উদ্যোগে উপজেলার রায়েদ গ্রামে ২রা ফেব্রুয়ারি, শনিবার বিকালে সমিতির কোষাধ্যক্ষ আলম খানের মায়ের স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সমিতির প্রধান উপদেষ্টা সিমিন হোসেন রিমি (এমপি গাজীপুর-৪) এসব কথা বলেন।

সমিতির সভাপতি সিঙ্গাপুর প্রবাসী বাবু শেখ, সমিতির উপদেষ্টা আনিস, সমাজ কল্যাণ সম্পাদক ফারুক ভুইয়া, সদস্য সুমন শেখ, ফারুক মিয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। এ সমিতি অসহায় মানুষের স্বাস্থ্য সেবা, শিশুদের বিনোদন, ধর্মীয় প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সমাজ কল্যাণ মূলক কাজে সহযোগিতা করে থাকে।

অন্যানের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক, যুবলীগ উপজেলা সভাপতি মাহবুব উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেলিম, রায়েদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল হাকিম মোল্লা হিরণ প্রমুখ।

Facebook Comments