দেশের মানুষের জন্য কাজ করে যেতে চাই- সোহেল তাজ

0
226

দেশের মানুষের জন্য কাজ করে যেতে চাই!

যে কোনো প্রতিকূল পরিবেশেও দেশের মানুষের জন্য কাজ করে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ। তিনি বলেছেন, কাপাসিয়ার মাটি বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পবিত্র জন্মভূমি। আগামীতে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে তিনি তার বড় বোন সিমিন হোসেন রিমির জন্য কাজ করার আহ্বান জানান। গতকাল সোমবার বিকেলে গাজীপুরের কাপাসিয়ায় নিজ বাড়ি-সংলগ্ন দরদরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নেতাকর্মী ও স্থানীয়দের তিনি এ কথা বলেন।

স্থানীয় সংসদ সদস্য বড় বোন সিমিন হোসেন রিমিকে সঙ্গে নিয়ে বিকেলে সোহেল তাজ নিজ বাড়ি কাপাসিয়ার দরদরিয়া গ্রামে যান। আট মাস ২৪ দিন পর সোহেল তাজ এলাকায় আসার খবরে জনতার ঢল নামে দরদরিয়া গ্রামে। নেতাকর্মীদের উদ্দেশ করে সোহেল তাজ বলেন, ‘কাপাসিয়ার মাটি বাংলাদেশসহ বিশ্বের বুকে যিনি পরিচয় করে দিয়েছেন তিনি আপনাদের এ মাটির মানুষ শহীদ তাজউদ্দীন আহমদ। এটাকে ধরে রাখার দায়িত্ব আমার, আপনার, সবার। সোহেল তাজ বলেন, দলটা একটা পরিবার। পরিবার আর দলের মধ্যে কোনো পার্থক্য নেই।’

প্রায় আড়াই মাস আগে সোহেল তাজ ঘোষণা দিয়েছিলেন, যুব সমাজকে নিয়ে মাদকবিরোধী সামাজিক আন্দোলন গড়ে তুলবেন। এ বিষয়ে তিনি বলেন, এখনই কোনো কর্মসূচির কথা বলছি না। কী করব, আরও পরে বলব। আসন্ন নির্বাচন সম্পর্কে তিনি বলেন, আমাদের সবার দায়িত্ব সিমিন হোসেন রিমিকে জয়যুক্ত করা, যদি মতবিরোধ ও পার্থক্যও থাকে।

এ সময় বড় বোন কাপাসিয়ার সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আসাদুজ্জামান আসাদ, জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন শাওন, যুবলীগ সভাপতি মাহবুব উদ্দীন আহমেদ সেলিম, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা রুহিত প্রমুখ।