কাপাসিয়াগাজীপুরবিবিধস্কুল-কলেজ

কাপাসিয়ায় শিক্ষককে হত্যার হুমকি, শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল!!

কাপাসিয়ায় শিক্ষককে হত্যার হুমকি, শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল!!
গাজীপুরের কাপাসিয়া গিয়াসপুর আইডিয়াল স্কুল প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে ১৩ জুন সোমবার দুপুরে বিদ্যালয় অফিস কক্ষে এসে প্রকাশ্যে হত্যার হুমকি, অফিস ভাঙচুর, কাগজপত্র তছনছ করেছে বলে অভিযোগ রয়েছে। কাপাসিয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

স্কুল কতৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নে অবস্থিত গিয়াসপুর আইডিয়াল স্কুলের অভিভাবক নয়ানগর গ্রামের মৃত শামসুদ্দিনের ছেলে মৌলভী এমারত হোসেন তাঁর ছেলেকে বিনা বেতনে পড়ানোর জন্য কিছু দিন আগে স্কুল কতৃপক্ষকে চাপ দেয়। স্কুল কতৃপক্ষ এতে অস্বীকৃতি জানালে আজ সোমবার দুপুরে এমারত ও তাঁর সহযোগিরা স্কুলে এসে প্রধান শিক্ষককের উপর হামলা, অফিস ভাংচুর ও কাগজপত্র তছনছ করেছে।

সহকারি শিক্ষক রাশিদুল হাসান জানায়, প্রধান শিক্ষকের উপর হামলায় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা প্রধান শিক্ষককে বাঁচাতে এগিয়ে আসলে এমারত হোসেন ও তাঁর সহযোগিরা প্রধান শিক্ষককে গালিগালাজ, পুস্তক, সিলেবাস ও বুক সেল্ফ-এর গ্লাস ও ড্রয়ার ভাঙচুর, হত্যার হুমকি এবং স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেছে। এতে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে আতংক দেখা গেছে। এ ব্যাপারে মৌলভী এমারত হোসেনের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, এমারতের ছেলে অষ্টম শ্রেণিতে পড়ে। বিনা বেতনে পড়ানোর জন্য আমার উপর চাপ ছিলো। আমি রাজি হয়নি বলে এমারত আমার ও বিদ্যালয়ের অফিস কক্ষে হামলা করেছে এবং আমাকে মেরে ফেলার হুমকি দেয়। বোমা মেরে স্কুল উড়িয়ে দিবে জানায়।

কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই আমিনুল ইসলাম জানান, শিক্ষকের উপর হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ – shompadak.com

Facebook Comments

Related Articles

Back to top button