গাজীপুরশিক্ষা

ব্যারিস্টার হলেন সোহেল তাজের ছেলে তুরাজ আহমদ

স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীন এর সর্বকনিষ্ঠ সন্তান তানজিম আহমেদ সোহেল তাজ। গাজীপুর জেলার অন্তর্গত কাপাসিয়ার দরদরিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪(কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ব্যারিস্টার হলেন সোহেল তাজের ছেলে তুরাজ।

সোহেল তাজ ও ছেলে তুরাজ আহমদ

২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান সোহেল তাজ। ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন সোহেল তাজ।

কিন্তু সোহেল তাজকে এদেশের মানুষ ভোলেনি। কিছুদিন আগে যখন দেশে এসেছিলেন তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছিলেন। এখন তিনি প্রবাস জীবন যাপন করছেন। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তার সাথে দেখা যাচ্ছে ছেলেকে। ছেলে ব্যারিস্টার হয়েছেন। সেই অনুষ্ঠানে গিয়ে ছেলের সাথে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ক্যাপশনে লিখেছেন, লন্ডনের লিংকন’স ইন্নে নতুন ব্যারিস্টারদের আনুষ্ঠানিক ভাবে সার্টিফিকেট প্রদানের পর সম্বর্ধনা অনুষ্ঠানে আমার ছেলে তুরাজের সাথে।

Facebook Comments
Tags

Related Articles

Back to top button
error: Alert: Content is protected !!
Close
Close