সামাজিকস্থানীয় সংবাদ

ইব্রাহীম খলিলের স্বপ্নপূরণে খুশি ১২৫ পরিবার

অনেক স্বপ্ন ছিল এই কঠিন সময়ে ১০০ পরিবারের পাশে নূন্যতমভাবে হলেও দাড়ানোর। আল্লাহ পাক ১২৫ টি পরিবারের পাশে দাড়ানোর তৌফিক দিয়েছেন, এজন্য আল্লাহর কাছে শুকরিয়া।

আলহামদুলিল্লাহ! স্বপ্ন পূরণ করলেন ঘাগটিয়ার ছেলে ইব্রাহিম খলিলুল্লাহ!
অনেক স্বপ্ন ছিল উনার এই কঠিন সময়ে ১০০ পরিবারের পাশে নূন্যতমভাবে হলেও দাড়ানোর। আল্লাহ পাক ১২৫ টি পরিবারের পাশে দাড়ানোর তৌফিক দিয়েছেন, এজন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করলেন। এর মধ্যে বেশী ছিল অভাবী, অসহায় এতিম, বিধবা, আলেম,পংগু, কর্মক্ষম মানুষ।

অনেক স্বপ্ন ছিল এই কঠিন সময়ে ১০০ পরিবারের পাশে নূন্যতমভাবে হলেও দাড়ানোর। আল্লাহ পাক ১২৫ টি পরিবারের পাশে দাড়ানোর তৌফিক দিয়েছেন, এজন্য আল্লাহর কাছে শুকরিয়া।

ইব্রাহিম খলিলুল্লাহ গাজীপুর প্রেসকে জানান, “শতভাগ স্বচ্ছতার সাথে চেষ্টা করেছেন  ভাগ বন্টন করতে, প্রকৃত হক্বদার এর কাছে পৌছে দিতে। অনেক আলেমদের কান্নাজড়িত কন্ঠ আমাকে অনেক ব্যথিত করেছে। আমার ঈদের সকল বাজেট বিলিয়ে দিয়েছি। চেষ্টা করেছি নগদ অর্থ, বিকাশ, রকেট এর মাধ্যমে ভালবাসা পৌছানোর। আমাকে সবচেয়ে সাপোর্ট দিয়েছেন ও অনুপ্রাণিত করেছেন যেই মানুষ গুলো তার মধ্যে গরীবি হটাও ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা Mohammed Arif মামা, আমার ভার্সিটির প্রিয় বড় ভাই Shajibur Rahman ভাই, Hossain Alim Alim মামা, কাপাসিয়া সিঙ্গাপুর প্রবাসী সমিতির সভাপতি Babu Shekভাই, বন্ধু Kazi Masum ভাই, Shamim Renu মামা, স্নেহস্পদ Ashiq MahmudAsif Hasan Mim। অনেক পরিশ্রম করেছেন Md Asadullah ভাই। সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, আল্লাহ সবাইকে উত্তম বিনিময় দান করুন। সবাই এগিয়ে আসুন মানবতার সেবায়। সবাই আমাদের জন্য দোয়া করবেন।আর যারা মৃত্যু বরণ করেছেন আল্লাহ পাক যেন এই মাসের উসিলায় তাদের সবাইকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন আর দেশের মহামারী থেকে আমাদের সকলকে রক্ষা করেন ও স্বাভাবিক জীবনযাপন এর তৌফিক দান করেন।”

যাজাকাল্লাহ খাইর

Facebook Comments
Tags

Related Articles

Back to top button
Close
Close