গাজীপুরবাংলাদেশসামাজিক

সোহেল তাজ -এর ‘হটলাইন কমান্ডো’

সমাজের বিভিন্ন সমস্যা সমাধানে টিভি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে এলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এ সংক্রান্ত চুক্তি সই হয়।

চুক্তি সই অনুষ্ঠানে সোহেল তাজ বলেন, আমার বাবা-মা সব সময় দেশের জন্য কাজ করেছেন। আমার মা সব সময় আমাকে বলতেন যা করবি তা যেন দেশের মানুষের কল্যাণে হয়।

‘আমি দেশে-বিদেশে যেখানেই যাই প্রচুর মানুষের ভালোবাসা পাই। মানুষের ভালোবাসার ঋণ শোধ করতে কি করতে পারি সব সময় আমি ভাবতাম। আমার ধন-সম্পদ নেই, কী দিয়ে আমি তাদের ভালোবাসার ঋণ শোধ করবো। তাই আমার আজকের এ উদ্যোগ।’

ভিন্ন ধরনের এক টিভি রিয়েলিটি শো নিয়ে আসছেন দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

ফিট নেশন মিডিয়ার ব্যানারে লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে দর্শকদের সামনে নতুন রূপে হাজির হবেন তিনি। এই অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সোহেল তাজকে।

লাইফ স্টাইল নিয়ে বিদেশে বেশ কিছু রিয়েলিটি শো হলেও, বাংলাদেশে ‘হটলাইন কমান্ডো’-ই প্রথম। আগামী সেপ্টেম্বর মাস থেকে টেলিভিশন চ্যানেল আরটিভিতে ১২ পর্বের এ অনুষ্ঠান সম্প্রচার করা হবে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) আজ বৃহস্পতিবার রাজধানীতে সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে ‘হটলাইন কমান্ডো’ নামে সচেতনতামূলক টিভি রিয়েলিটি শো সম্পর্কে জানাতে তিনি এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় অনুষ্ঠানটির আয়োজক ফিট নেশন মিডিয়ার সঙ্গে স্পন্সর র‌্যাংকস গ্রুপের মিতসুবিসি মটরস ও সুজুকি মটরবাইকস, ব্রডকাস্ট পার্টনার আরটিভি এবং অনুষ্ঠান নির্মাণকারী প্রতিষ্ঠান কারুজ কমিউনিকেশনের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।

সংবাদ সম্মেলনে সোহেল তাজ বলেন, ‘এই অনুষ্ঠানের মাধ্যমে সাধারণ মানুষের ভেতরে যদি সচেতনতা বৃদ্ধি পায়, জীবনধারায় পরিবর্তন আসে, তাহলে আমাদের উদ্দেশ্য সফল হবে এবং আমরা ভবিষ্যতে আরও উৎসাহ পাবো। দেশকে ফিট রাখতে হলে দেশের মানুষকে ফিট থাকতে হবে।’

তিনি বলেন, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দরকার সোনার মানুষ। আর সোনার মানুষ গড়তেই আমার এ উদ্যোগ। তিনি বলেন, রাজনীতির বাইরে থেকে মানুষের অন্য কিছু করার ইচ্ছা থেকেই এ পদক্ষেপ।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘শো-এর পাশাপাশি আমরা কিছু কার্যক্রমও পরিচালনা করব। এর অংশ হিসেবে সচেতনামূলক কিছু কাজও করব। অনেক ধরনের কার্যক্রম থাকবে। স্কুল, বিশ্ববিদ্যালয়ে যাব। এটা শুধু টিভি প্রোগ্রামেই সীমাবদ্ধ থাকবে না।’

সোহেল তাজ বলেন, দলের সুদিনের ব্যাপারে তিনি বলেন, ‘সুদিনে আমি দলকে অন্যভাবে সাহায্য করছি। আমার এই মুভমেন্টে সবাইকে নিয়েই সোনার বাংলা গড়ার। এটা আমাদের দেশ, সবার দেশ।’

রাজনীতি থেকে দূরে সরে যাওয়া সোহেল তাজ বলেন, বহুদিন ধরেই দেশের মানুষের শারিরীক ও মানসিক স্বাস্থ্য, জীবন যাপনের অভ্যাস ও ধরন, সচেতনতা ও দায়িত্ববোধের বিষয়গুলো নিয়ে ভাবছি। সে ভাবনা থেকেই জন্ম হয় লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’।

Facebook Comments
Via
পূর্বপশ্চিম বিডি
Tags

Related Articles

Back to top button
Close
Close